লোহাগড়ায় সিএন্ডবি চৌরাস্তা সংলগ্ন কোয়ালিশন ক্লিনিকের গেটের সামনে সরকারি জায়গায় অসহায় গরীব দুঃখী ভ্যানচালক দাউদ শেখ এর বসবাস।

মোঃ দাউদ শেখ পিং মৃত্যু: শামসুল শেখ গ্রাম: লোহগড়া সিএন্ডবি চৌরাস্তা থানা: লোহগড়া জেলা নড়াইল। দাউদ শেখ পেশায় একজন ভ্যান চালক ,ভ্যান চালিয়ে কোন রকম স্ত্রী ও সন্তান নিয়ে জীবিকা নির্বাহ করে দিন অতিপাত করেন।

পিকআপ মালিক মো: এসকেন মোড়ল পিতা: অজ্ঞাত গ্রাম: তার গাছি, থানা: মুকসুদপুর , জেলা: গোপালগঞ্জ। পিকআপ গাড়ির নম্বর: ঢাকা মেট্রো-ড ১৪-৩৭১১

গত ১১ এপ্রিল ২০২১ তারিখ দুপুর ১টায় দিকে কালবৈশাখী ঝড়ের মত একটি পিকআপ এসে, একজন অসহায় ভ্যানচালকের দিনের শেষে মাথা গোঁজার ঠাঁই টুকু একটিমাত্র ঘর সেটা ধ্বংস করে দিল ঘাতক একটি পিকআপ।

○পিকআপটির মালিক এসকেন দুর্ঘটনার খবর পেয়ে একদিন পর এসে উপস্থিত হন। এবং সামাজিক কায়দায় লোহাগড়া থানায় মীমাংসা করার জন্য সংক্ষিপ্ত আলোচনা করেন।
○আলোচনায় সভাপতিত্ব করেন লোহাগড়া থানার এস আই সুমন ও লোহাগড়া পৌরসভার গোপীনাথপুর ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মো:গিয়াস উদ্দিন ভূইয়া,ও সাংবাদিকবৃন্দ এবং দুই পক্ষের গণ্যমান্য ব্যক্তিবর্গ,ক্ষতিগ্রস্ত ঘর মালিকের পক্ষ ও পিকআপ মালিকের পক্ষ।

○ক্ষতিপূরণের বিষয়টি নিয়ে আলোচনা করলে ক্ষতিগ্রস্ত ঘর মালিক এক লক্ষ টাকা দাবি করেন। গাড়ীর মালিক পক্ষ পঁচিশ হাজার টাকা দিতে পারবে বলে জানান। দুই পক্ষের সিদ্ধান্ত কোন পক্ষ ই মনোনীত না হওয়াই দুর্ঘটনায় কবলিত পিকআপটি লোহাগড়া থানা পুলিশ হেফাজতে এনে জব্দ করে রাখে।